Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

বিদ্যুৎ বিভাগের নির্দেশনা মোতাবেক বকেয়া বিদ্যুৎ বিল আদায়ের জন্য সংযোগ বিচ্ছিন্ন অভিযান চলছে। সংযোগ বিচ্ছিন্ন এড়াতে আপনার সকল বিদ্যুৎ বিল পরিশোধ করে পরিশোধিত বিলের কপি সংযোগ বিচ্ছিন্নকারী দলকে দেখানোর জন্য অনুরোধ করা হলো।উল্লেখ্য, স্পটে কোন বিদ্যুৎ বিলের অর্থ আদায়/গ্রহণ করা হবে না।


শিরোনাম
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে শুদ্ধাচার পুরস্কার প্রদান
বিস্তারিত

৩১ জানুয়ারী ২০২৪ খ্রি.তারিখ বুধবার বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের জনসংযোগ পরিদপ্তর কর্তৃক বাপবিবো’র ২০২২-২৩ অর্থ বছরের শুদ্ধাচার পুরষ্কারের জন্য মনোনীত কর্মকর্তা/কর্মচারীদের মধ্যে পুরস্কার  প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাপবিবো’র গ্রেড-২ হতে গ্রেড-৯ ভুক্ত ০১ জন, গ্রেড-১০ হতে গ্রেড-১৬ ভুক্ত  ০১ জন ও গ্রেড-১৭ হতে গ্রেড-২০ ভুক্ত ০১ জন একজন করে মোট ৩ জন কর্মকর্তা/কর্মচারী এবং ৮০টি পবিসের  সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজারগণের মধ্য হতে  একজন সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজারসহ মোট ০৪ জন কর্মকর্তা/কর্মচারীকে ২০২২-২৩ অর্থ বছরের বাপবিবো’র শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি বাপবিবো’র সম্মানিত চেয়ারম্যান জনাব অজয় কুমার চক্রবর্ত্তী গ্রেড-২ হতে গ্রেড-৯ এর মধ্য হতে পরিচালক (প্রশাসন) জনাব মোঃ আসাফউদ্দৌলা, গ্রেড-১০ হতে গ্রেড-১৬ এর মধ্য হতে গাড়ী চালক (হালকা) জনাব মোঃ নজরুল ইসলাম ও গ্রেড-১৭ হতে গ্রেড-২০ এর মধ্য হতে অফিস সহায়ক জনাব মোঃ আবু শামা এবং ৮০টি পবিসের সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজারগণের মধ্য হতে সিনিয়র জেনারেল ম্যানেজার জনাব অখিল কুমার সাহা-কে শুদ্ধাচার পুরস্কার  প্রদান করেন।


বাপবিবো’র সদস্য (প্রশাসন) জনাব মোঃ হাসান মারূফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সদস্য (অর্থ) ও সদস্য (সমিতি ব্যবস্থাপনা, অতিরিক্ত দায়িত্ব) জনাব দীপংকর বিশ্বাস, সদস্য (বিতরণ ও পরিচালন) জনাব দেবাশীষ চক্রবর্তী ও সদস্য (পরিকল্পনা ও উন্নয়ন) জনাব মোঃ আব্দুর রৌফ মিয়া বক্তব্য প্রদান করেন। এ সময় বাপবিবো’র   ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

ডাউনলোড
প্রকাশের তারিখ
31/01/2024
আর্কাইভ তারিখ
31/07/2024