পল্লী বিদ্যুৎ সংক্রান্ত যেকোনো তথ্য ও সমস্যা জানাতে কল করুন ১৬৮৯৯ এই নাম্বারে।
০১. লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি এর গ্রাহকের বিলিং কার্যক্রম বিলিং সফটওয়্যারের মাধ্যমে পরিচালনা করা হয়।
০২. গ্রাহকের মোবাইলে এসএমএস এর মাধ্যমে গ্রাহকবৃন্দের বিদ্যুৎ বিলের পরিমান (টাকা) এবং বিল পরিশোধের তথ্য অবহিতকরন।
০৩. টেলিটক, রকেট, বিকাশ এর মাধ্যমে অনলাইনে বিদ্যুৎ বিল আদায় করা হয়।
০৪. ইউনিয়ন ডিজিটাল সেন্টারের মাধ্যমে অনলাইনে বিদ্যুৎ বিল গ্রহন।
০৫. স্টোর ব্যবস্থাপনা কার্যক্রম সফটওয়্যারের মাধ্যমে পরিচালনা করা হয়।
০৬.পে-রোল সফটওয়্যারের মাধ্যমে বেতন ও ভাতাদি প্রক্রিয়াকরণ করা হয়।
০৭. অনলাইন পদ্ধতিতে লোড শেডিং এর তথ্য প্রক্রিয়াকরণ করা হয়।
০৮. অনলাইনে বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন গ্রহণ করা হয়।
০৯. GIS সফটওয়্যারের মাধ্যমে সমিতির সকল স্থাপনা ও ইকুইপমেন্ট এর অবস্থান নির্ধারণ।
১০. পবিস এর নিজস্ব ফেসবুক পেইজ (https://www.facebook.com/pbs.lakshmipur) এর মাধ্যমে অনলাইন কার্যক্রম চলমান আছে।
১১. বিতরণ ট্টান্সফরমারের লোড স্বয়ংক্রিয়ভাবে সনাক্তকরণের জন্য Transformer Maintenance and Load Management (TMLM) সিষ্টেম বাস্তবায়ন।
১২. বাপবিবোর্ডের ও পবিস সমূহের সাথে একযোগে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে অনলাইন মিটিং/ট্রেনিং।
১৩. পেপারলেস অফিস বাস্তাবায়নের জন্য শতভাগ ই-নথি কা্র্যক্রম চলমান।
১৪. অন-লাইনের মাধ্যমে গ্রাহকের অভিযোগ গ্রহণ।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস