পল্লী বিদ্যুৎ সংক্রান্ত যেকোনো তথ্য ও সমস্যা জানাতে কল করুন ১৬৮৯৯ এই নাম্বারে।
ক্রঃ নং |
কাঙ্খিত সেবার বিষয় |
সংক্ষিপ্ত বিবরণ | সেবা প্রাপ্তির স্থান
|
১
|
নতুন সংযোগ
|
সরকারী বরাদ্দ সাপেক্ষে লাইন নির্মাণ অথবা বিদ্যমান লাইন থেকে ক্ষুদ্র লাইন সম্প্রসারণ। |
সদস্য সেবা বিভাগ
|
২
|
বিদ্যুৎ বিল
|
বিদ্যুৎ বিল হারিয়ে গেলে/বিদ্যুৎ বিল না পেলে/বিদ্যুৎ বিলের পরিমান কম বা
বেশী হলে পূর্ববর্তী মাসের যে কোন একটি বিলের কপি নিয়ে যোগাযোগ করুন। |
এক অবস্থানে সেবা কাউন্টার
|
৩
|
বৈদ্যুতিক লাইনের ত্রুটি সম্পর্কিত অভিযোগ
|
বৈদ্যুতিক লাইনের ত্রুটির কারণে বিদ্যুৎ না পেলে/তার ছিঁড়ে গেলে/মিটার পুড়ে
গেলে/অনুরূপ কোন সমস্যা দেখা দিলে |
নিকটস্থ অভিযোগ কেন্দ্র
|
৪
|
ঘরের অভ্যান্তরে বৈদ্যুতিক ত্রুটি সম্পর্কিত অভিযোগ
|
ঘরের অভ্যান্তরে বৈদ্যুতিক ত্রুটি পরিলক্ষিত হলে
|
নিকটস্থ টেকনিশিয়ান
|
৫
|
বিদ্যুৎ বিল পরিশোধ
|
গ্রাহক কর্তৃক বিদ্যুৎ বিল পরিশোধ করণ
|
বিদ্যুৎ বিলের অর্থ ইউনিয়ন ডিজিটাল সেন্টার, টেলিটক এজেন্ট, পবিস কর্তৃক নির্ধারিত ব্যাংকের শাখা, সমিতির ক্যাশ শাখায়
|
৬
|
পুনঃসংযোগ
|
যে কোন কারণে আপনার বিচ্ছিন্নকৃত সংযোগ এর পুনঃসংযোগ গ্রহণ করিতে হলে
|
এক অবস্থান সেবা
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস